১৮ জুন ২০১৮ ইং
সাপ্তাহিক আজকের বাংলা - ৭ম বর্ষ ১২ সংখ্যা: বার্লিন, সোমবার ১৯মার্চ –২৫মার্চ ২০১৮ # Weekly Ajker Bangla – 7th year 12 issue: Berlin, Monday 19Mar-25Mar 2018

রাষ্ট্রীয় ছুটি ঘোষণায় পুঁজিবাজারে লেনদেন বন্ধ

আগামী রোববার যথা সময়ে দুই স্টক এক্সচেঞ্জের লেনদেন পুনরায় শুরু হবে

প্রতিবেদকঃ বাংলানিউজটোয়েন্টিফোর তারিখঃ 2013-03-23   সময়ঃ 11:47:27 পাঠক সংখ্যাঃ 806

 

ঢাকা: রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের মৃত্যুতে তিন দিনের রাষ্ট্রীয় শোকের প্রথম দিনে সাধারণ ছুটি ঘোষণা করায় দেশের প্রধান দুই পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) এবং চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) লেনদেন বন্ধ ঘোষণা করা হয়েছে।
বৃহস্পতিবার ১১টায় ডিএসই’র প্রেসিডেন্ট মো. রকিবুর রহমান এবং সিএসই’র প্রেসিডেন্ট আল মারুফ এ বিষয়টি নিশ্চিত করেন।
আগামী রোববার যথা সময়ে দুই স্টক এক্সচেঞ্জের লেনদেন পুনরায় শুরু হবে।
উল্লেখ্য, রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের মৃত্যুতে তাঁর প্রতি সম্মান জানিয়ে বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জের লেনদেন সাড়ে ১০টার পরিবর্তে সাড়ে ১১টায় শুরু হওয়ার কথা ছিল।
এদিকে, রাষ্ট্রপতির ইন্তেকালে ডিএসই’র প্রেসিডেন্ট মো. রকিবুর রহমান, সিএসই’র প্রেসিডেন্ট আল মারুফ এবং উভয় স্টক এক্সচেঞ্জের পরিচালনা পর্ষদ ও সকল সদস্যদের পক্ষে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করেন।



আজকের কার্টুন

লাইফস্টাইল

আজকের বাংলার মিডিয়া পার্টনার

অনলাইন জরিপ

প্রতিবেশী রাষ্ট্র মিয়ানমার রোহিঙ্গা দেরকে অত্যাচার করে ফলে ২০১৭ তে অগাস্ট ২৫ থেকে সেপ্টেম্বর পর্যন্ত ১ মাসে ৫ লক্ষ্য রোহিঙ্গা জাতিগোষ্ঠী বাংলাদেশে আশ্রয় নিয়েছে, আপনি কি মনে করেন বাংলাদেশ শরণার্থী দেরকে আবার ফিরে পাঠিয়ে দিক?

 হ্যাঁ      না      মতামত নেই    

সংবাদ আর্কাইভ