২০ আগস্ট ২০১৮ ইং
সাপ্তাহিক আজকের বাংলা - ৭ম বর্ষ ২০ সংখ্যা: বার্লিন, সোমবার ১৪ মে– ২০মে ২০১৮ # Weekly Ajker Bangla – 7th year 20 issue: Berlin, Monday 14May-20May 2018

৭১ তম কান ফিল্ম ফেস্টিভ্যাল প্রখ্যাত আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব

বলিউড ষ্টার ঐশ্বরিয়া রায় বাচ্চান

প্রতিবেদকঃ মোনাজ হক তারিখঃ 2018-05-20   সময়ঃ 23:06:18 পাঠক সংখ্যাঃ 135

৭১ তম কান ফিল্ম ফেস্টিভ্যাল ২০১৮,  প্রখ্যাত আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবের উপলক্ষ্যে কান চলচ্চিত্র শিল্পের পেশাদাররা, আন্তর্জাতিক তারকা এবং অভিনেতা প্রতিবছর মিলিত হন ফরাসি ভুমদ্ধ সাগরের উপকূলে।

 

বিশ্ব চলচ্চিত্র আসরে সবচেয়ে প্রভাবশালী এবং মর্যাদাপূর্ণ অনুষ্ঠান ‘কান চলচ্চিত্র উৎসব’। ১৯৪৬ সাল থেকে প্রতি বছর এই উৎসব পালিত হয়ে আসছে। প্রতি বছর সাধারণত মে মাসে ফ্রান্সের সমুদ্র-তীরবর্তী শহর কান-এ অনুষ্ঠিত হয় পৃথিবীর অন্যতম বনেদি চলচ্চিত্র উৎসব- কান ফিল্ম ফেস্টিভ্যাল। অভিজাত এই উৎসবে অ্যাওয়ার্ড পাওয়া তো বটেই, এমনকি উৎসবটিতে মনোনীত হওয়াটাই যে কোনো চলচ্চিত্রের জন্য বেশ সম্মানজনকই বটে। গত  মে শুরু হয়েছে এই বছরের কান চলচ্চিত্র উৎসব। চলবে ২০ মে পর্যন্ত।

উৎসবকে ঘিরে সাজ সাজ রব ফ্রান্স জুড়ে। কানের উৎসব মানেই তাবড় সুন্দরীদের মেলা। বিশ্বের নামীদামি ডিজাইনারের পোশাকে রেডকার্পেটে হেঁটে তাক লাগিয়ে দেন লাস্যময়ী অভিনেত্রীরা। বলিউড ষ্টার ঐশ্বরিয়া রায় বাচ্চান এবারেও  কানের প্রখ্যাত লাল কার্পেটে এসেছিলেন

লাল গালিচায় কঙ্গন তার পরবর্তী ডিজাইন নিয়ে এসেছিলেন কান ফিল্ম ফেস্টিভ্যালে 

 

 

 

 

 

 

 



আজকের কার্টুন

লাইফস্টাইল

আজকের বাংলার মিডিয়া পার্টনার

অনলাইন জরিপ

প্রতিবেশী রাষ্ট্র মিয়ানমার রোহিঙ্গা দেরকে অত্যাচার করে ফলে ২০১৭ তে অগাস্ট ২৫ থেকে সেপ্টেম্বর পর্যন্ত ১ মাসে ৫ লক্ষ্য রোহিঙ্গা জাতিগোষ্ঠী বাংলাদেশে আশ্রয় নিয়েছে, আপনি কি মনে করেন বাংলাদেশ শরণার্থী দেরকে আবার ফিরে পাঠিয়ে দিক?

 হ্যাঁ      না      মতামত নেই    

সংবাদ আর্কাইভ