১৮ জুন ২০১৮ ইং
সাপ্তাহিক আজকের বাংলা - ৭ম বর্ষ ০৩ সংখ্যা: বার্লিন, সোমবার ১৫জানু–২১জানু ২০১৮ # Weekly Ajker Bangla – 7th year 03 issue: Berlin, Monday 15Jan-21Jan 2018

অর্ধবার্ষীকিতে বাংলাদেশ সাবমেরিন কেবলের মুনাফা

গত অর্থবছরের অর্ধবার্ষীকির তুলনায় চলতি অর্থবছরের অর্ধবার্ষীকিতে কোম্পানির মুনাফা বেড়েছে

প্রতিবেদকঃ বাংলানিউজটোয়েন্টিফোর তারিখঃ 2013-01-17   সময়ঃ 11:30:37 পাঠক সংখ্যাঃ 665

 

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত বাংলাদেশ সাবমেরিন কেবল (বিএসসিসিএল) কোম্পানির অনিরীক্ষিত অর্ধবার্ষীক আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। প্রতিবেদন অনুযায়ী গত অর্থবছরের অর্ধবার্ষীকির তুলনায় চলতি অর্থবছরের অর্ধবার্ষীকিতে কোম্পানির মুনাফা বেড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানির ২০১২ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী অর্ধবার্ষীকিতে (জুলাই থেকে ডিসেম্বর-২০১২) কর পরবর্তী মুনাফা হয়েছে ৪৯ কোটি ২৩ লাখ ৯০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) ৩ দশমিক ৭৮ টাকা।
গত বছরের একই সময়ে কোম্পানিটির কর পরবর্তী নিট মুনাফা হয়েছিল ২৯ কোটি ৩৫ লাখ ৭০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) ২ দশমিক ৯৬ টাকা।
সুতরাং গত অর্থবছরের অর্ধবার্ষীকির তুলনায় চলতি অর্থবছরের অর্ধবার্ষীকিতে বিএসসিসিএল’র মুনাফা বেড়েছে ১৯ কোটি ৮৮ লাখ ২০ হাজার টাকা।
অন্যদিকে, গত ৩ মাসে (অক্টোবর থেকে ডিসেম্বর-২০১২) কোম্পানির কর পরবর্তী নিট মুনাফা হয়েছে ২২ কোটি ৯৯ লাখ ৯০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) ১ দশমিক ৭৬ টাকা।
গত বছরের একই সময়ে কোম্পানির কর পরবর্তী নিট মুনাফা হয়েছিল ১৪ কোটি ৫৩ লাখ ২০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিলো ১ দশমিক ৪৬ টাকা।



আজকের কার্টুন

লাইফস্টাইল

আজকের বাংলার মিডিয়া পার্টনার

অনলাইন জরিপ

প্রতিবেশী রাষ্ট্র মিয়ানমার রোহিঙ্গা দেরকে অত্যাচার করে ফলে ২০১৭ তে অগাস্ট ২৫ থেকে সেপ্টেম্বর পর্যন্ত ১ মাসে ৫ লক্ষ্য রোহিঙ্গা জাতিগোষ্ঠী বাংলাদেশে আশ্রয় নিয়েছে, আপনি কি মনে করেন বাংলাদেশ শরণার্থী দেরকে আবার ফিরে পাঠিয়ে দিক?

 হ্যাঁ      না      মতামত নেই    

সংবাদ আর্কাইভ